KM Farhan https://www.kmfarhan.com/2022/04/blog-post_90.html

আখেরি জামানার নারী|নারী ফিতনা

আখেরি জামানার নারী|নারী ফিতনা

আখেরি জামানার নারী|নারী ফিতনা। আখেরি জামানার নারী এবং নারী ফিতনা সম্পর্কে জানেন? আখেরি জামানার নারী নারী ফিতনা সম্পর্কে জানতে চান?আখেরি জামানার নারী নারী ফিতনা সম্পর্কে কিভাবে জানবেন?


আখেরি জামানার নারী ও নারী ফিতনা। আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে জানতে চান? আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে জানার উপায় কি? আখেরি জামানার নারী, নারী ফিতনা সম্পর্কে কেন জানবেন?

আস্সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, প্রিয় দীনি মুসলিম ভাই-বোনেরা আপনারা  কি জানেন ইরানের নারী ও নারী ফিতনা? আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে কি জানতে চান ? আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে কি খুঁজছেন ?তাহলে জেনে নিন আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে ?

আপনি নিশ্চয়ই জানেন না যে আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে।তবে আজকের পোস্টটি আপনাদের জন্য থাকছে আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কিত তথ্য। এজন্য দয়া করে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

ইসলামী শরীয়তের ভাষায় ফিতনা কি?

ফিতনা আরবি শব্দ ।যার অর্থ নৈরাজ্য,অরাজকতা ,বিশৃঙ্খলা,বিপর্যয় প্রভৃতি ।এর সামগ্রিক অর্থ পরীক্ষা-নিরীক্ষা। ফিতনা সম্পর্কে পবিত্র কোরআনে বলা হয়েছে, "সেদিন তাদের আগুনে পোড়ানো হবে",তাহজিবুল লুগাহ,(১৪/২৯৬)।

এ প্রসঙ্গে মহান আল্লাহ বলেন,"মানুষ কি মনে করে যে 'আমরা ঈমান এনেছি'বলেই তাদের ছেড়ে দেওয়া হবে আর তাদের পরীক্ষা করা
 হবে না"। 
                                        (সূরা আনকাবুত,আয়াত-২)

আখেরি জামানার নারী

আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে আরো পড়ুন।

আখেরি জামানার নারীরা কেমন হবে? আখেরি জামানার নারীদের বৈশিষ্ট্য_ _
  • বেপর্দা হয়ে চলাফেরা করবে।
  • পর পুরুষদের সাথে যেনা করবে ।
  • যতন বা হারাম কাজকে ব্যবসা মনে করবে।
  • চুল খুলে রাস্তায় চলাফেরা করবে।
  • সর্বদা স্বামীর সাথে ঝগড়া করবে,মিথ্যা বলবে।
  • সকল হারাম কাজকে প্রাধান্য দিবে ।
  • ইসলামকে অস্বীকার করবে।
  • আল্লাহর কাছ থেকে মুখ ফিরিয়ে নেবে ।
আরো পড়ুন নারী ফিতনা।

নারী ফিতনা সম্পর্কে জানুন

কিয়ামতের আলামত বা আখেরি জামানার বৈশিষ্ট্য মধ্যে অন্যতম ভয়ঙ্কর ফিতনা হচ্ছে নারী ফিতনা। নারী ফিতনা সম্পর্কে কোরআন-হাদিস কি বলে?

আখেরে জামানায় নারী|নারী ফিতনা সম্পর্কে বিস্তারিত।

ফিতনা নিয়ে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন, "শেষ জামানার দিকে এমন দুজন আসবে যার একজন হবে নারী যারা পোশাক পরেও উলঙ্গ হবে"।তারা এমনভাবে পোশাক পড়বে যে তাদের অঙ্গ-প্রত্যঙ্গের ভাবমূর্তি সব বোঝা যাবে।

রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আরও বলেন, "দাজ্জালের অনুসারী হবে একশ্রেণীর নগ্ন নারী। তার বাবা-মা আসামি সকলে তাকে ঘরে রাখতে চাইবে কিন্তু তাকে আটকে রাখতে পারবে না। সে সকল বাধা বিপত্তি কাটিয়ে ঘর থেকে বের হয়ে আসবে"।

শ্রেণীর নারীরা পর্নোগ্রাফি ব্লু ফিল্ম বয় ফ্রেন্ড গার্ল ফ্ন্ড অবৈধ সম্পর্ক নিয়ে লিপ্ত থাকবে।বর্তমানে যেনাকে সম্পূর্ণ উন্মুক্ত করে দেওয়া হয়েছে । রাসূল বলেন এই অশ্লীলতা
ছড়িয়ে পড়ার কারণে পৃথিবীতে বহু রোগব্যাধির আবির্ভাব হবে যা আগে কখনো হয়নি।যার জলন্ত প্রমাণ করনা ভাইরাস।

আল্লাহ তাআলা আমাদের সকলকে আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে সচেতন হবার তৌফিক দান করুন এবং এর থেকে মুক্তি দান করুন আমিন।

আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে জানলেন। আশা করি সবাই আখেরি জামানার নারী ও নারী ফিতনা সম্পর্কে জানতে পেরেছেন ।আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ ।

আমাদের এই সাইটটিতে ইসলামিক স্বাস্থ্য মোটিভেশনাল এবং বিভিন্ন টিপস এন্ড ট্রিক্স নিয়ে পোস্ট করা হয় তাই নিয়মিত সাইটটি ভিজিট করুন ধন্যবাদ ।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া