KM Farhan https://www.kmfarhan.com/2022/04/blog-post_10.html

কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম

কোরআনের কথা  ইসরাইল রাষ্ট্রের জন্ম 




কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম সম্বন্ধে জানেন ?কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্মসূত্র জানতে চান? কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম নিয়ে জানার উপায় কি?


কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম ইতিহাস ।কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম কিভাবে হয় জানতে চান?কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম  কিভাবে হয় জানার উপায় কি?কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম কেনো জানবেন?আল-কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম সম্পর্কে কিভাবে জানবেন?

আস্সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, প্রিয়দ্বীনি মুসলিমগন আপনাদের কি কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম সম্পর্কে কোনো ধারণা আছে ?কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম  কি জানতে চান ? আপনি কি জানেন কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম  কিভাবে ?

আপনারা নিশ্চয়ই জানেন না কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম সম্পর্কে ।তবে আজকের পোস্টটিতে আপনাদের জন্য থাকছে আল-কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম সম্পর্কিত তথ্য এজন্য দয়া করে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

আল-কোরআন কি?

আল-কোরআন কি?সর্বশেষ আসমানি কিতাব এবং আল্লাহর বাণী হলো আল-কোরআন ।আল্লাহ তায়ালা
সম্পূর্ণ বিষয় সম্পর্কে বলেছেন এই আল-কোরআনে।
এই কিতাবে মোট ১১৪টি সূরা রয়েছে।আল্লাহর সকল নিয়ামত সম্পর্কে বলা হয়েছে এই কিতাবে ।

সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ(সাঃ) ৬১০খ্রিস্টাব্দে যখন হেরা পাহাড়ের গুহায় ধ্যানে মগ্ন ছিলেন তখন জিব্রাইল(আঃ) এসে বলেন, "ইকরা"(অর্থ পড়ুন),সূরা-আলাকের নাযিলের মধ্য দিয়ে রাসূল নবুয়ত লাভ করেন ।

এভাবে সর্বশেষ আসমানি কিতাব আল-কোরআন নাযিল হয়।আল-কোরআন হচ্ছে আল্লাহর কিতাব।আর এই কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম ইতিহাস ।

কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম সম্পর্কে পড়ুন 

ইসরাইল রাষ্ট্রের জন্মসূত্র

আমাদের জাতির পিতা ইব্রাহিম খলিলুল্লাহ এর দুজন স্ত্রীর 
দুই সন্তান ইসমাইল(আঃ) ও ইসহাক(আঃ) ।ইব্রাহিম এর সন্তান ইসমাইল জন্মেছিলেন মক্কায়, ফলে তার বংশ হয় কুরাইশ।এটি মক্কা বিখ্যাত বংশ ।

অপরদিকে ইসহাক(আঃ) জন্মেছিলেন জেরুজালেমে, ফলে তার বংশ হয় বণী-ইসরাইল ।এই বণী ইসরাইলের কিছু সম্প্রদায়ের নাফারমানির জন্য আল্লাহ্ তায়ালা তাদের চিরকালের জন্য মসজিদে নববী থেকে বের করে দেয় ।আর সেখান থেকেই ইসরাইল জাতির তথা ইহুদি জাতির জন্ম ।

এবার পড়ুন কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম 

কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম 

কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্মসূত্র নিয়ে সর্বশেষ আসমানি কিতাব আল-কোরআন কি বলে জানেন?

ইসরাইল হচ্ছে পৃথিবীর একমাত্র ইহুদি রাষ্ট্র।সর্বশেষ আসমানি কিতাব আল-কোরআনে এই ইহুদি রাষ্ট্রের জন্মের পূর্বেই বলা হয়েছে একদিন এই ইহুদি রাষ্ট্রের জন্ম হবে ।

আল্লাহর বাণী আল-কোরআনে সূরা-আল-আম্বিয়াতে স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে । আল্লাহ তায়ালা সেই শহরকে ধ্বংস করে দিয়েছিলেন এবং সেখান থেকে তাদের বের করে দিয়েছিলেন ।এবং আরও বলেছিলেন যে, তারা আর কখনও সেখানে ফিরে আসতে পারবেনা।

তাদেরকে চিরকালের জন্য বহিষ্কার করা হয়েছে ।কিন্তু যেদিন ইয়াজুজ ও মাজুজ দেয়াল থেকে বেরিয়ে আসবে
সেদিন তারা পৃথিবীর চতুর্দিকে ছড়িয়ে পড়বে।আল-কোরআনের ভয়ানক বাণী এটি।

তাহলে আমরা জানতে পারলাম কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম ইতিহাস।কোরআনের কথা ইসরাইল রাষ্ট্রের জন্ম সম্পর্কে জেনে আশা করি আপনারা উপকৃত হয়েছেন ।আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ ।

আমাদের এই সাইটটিতে ইসলামিক স্বাস্থ্য মোটিভেশনাল এবং বিভিন্ন টিপস এন্ড ট্রিক্স নিয়ে পোস্ট করা হয় তাই নিয়মিত সাইটটি ভিজিট করুন ধন্যবাদ ।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া