KM Farhan https://www.kmfarhan.com/2022/02/blog-post_18.html

বাংলাদেশে বেকারত্বের হার বেশি থাকার কারণ _কে এম ফারহান ভয়েস।

আসসালামু আলাইকুম ভাই আপনাকে উদ্দেশ্য করে বলছি মনোযোগ সহকারে এক মিনিট আমার কথা শুনুন।

আমি কোরআন মাজীদ অ্যান্ড্রয়েড অ্যাপস ব্যবহার করি, পড়েছিলাম বান্দা তার প্রাপ্য রিজিক থেকে বঞ্চিত হয় তার পাপের জন্য। আমার কথায় মনোযোগ দিবেন, দুনিয়ার কোন ভোগ বিলাসিতা একটা ভালো ছেলের ঈমান অতটা ক্ষতির দিকে নিতে পারেনা।


কিন্তু একটা মেয়ে একটা ছেলের জন্য অনেক ক্ষতিকর। একটা ছেলের ঈমান, ভবিষ্যৎ, মনোবল, আচরণ এবং শারীরিক ভাবে ধ্বংস করে ফেলে একটি মেয়ে। এখন শয়তান আপনাকে লজিক দিতে পারে অন্যান্য কান্ট্রির মানুষরা কি রিলেশন করে না।

ভাই আপনি মুসলিম!! আপনাকে হয়তোবা আর বোঝাতে হবে না। তাও বলি আপনি যখন পাপ কাজে লিপ্ত হবেন তখন আপনার অন্তরে অস্বস্তি আর দুশ্চিন্তা ঢুকিয়ে দিবেন পবিত্র কুরআনে এই বিষয়ে বলা হয়েছে, "আল আজাবাল আদনা" অর্থাৎ কাছে শাস্তি যেন তোমরা আল্লাহর দিকে ফিরে যাও।

আমাদের দেশের মুসলিমদের মধ্যে অসফল হবার পেছনে আরেকটি বড় কারণ আমাদের তাকওয়া তাওয়াক্কুল ঠিক নেই। আল্লাহর কাছে একটা জিনিস চাইলে যে আল্লাহ আমাকে দিবেন সেই ভরসা এবং বিশ্বাস আমাদের মধ্যে অনেক কম।

প্রসঙ্গে আসি.........

কিভাবে একটা মেয়ে একটা ছেলের জন্য অনেক ক্ষতিকর। একটা ছেলের ঈমান, ভবিষ্যৎ, মনোবল, আচরণ এবং শারীরিক ভাবে ধ্বংস করে ফেলে একটি মেয়ে ?

১. ছেলেটা প্রেম করল তার ঈমান নষ্ট হল কারণ সে যেনা করলে

২. একটা ছেলে প্রেম করল তার প্রেমিকা তার দিনের 12 ঘণ্টার বেশি খেয়ে ফেলল তার ভবিষ্যত নষ্ট করল। কেননা মেয়েটি ছেলেটার সাথে কিছুক্ষণ পর পর কল এবং টেক্সট দিয়ে ছেলেটির সাথে কানেক্ট ছিল। আপনি হয়তো আমার কথা বুঝেন নি। আমি বোঝাতে চেয়েছি....

ধরেন আপনি একটি পাতিলে করে 10 মিনিট পানি জাল দিলেন চুলা থেকে নামিয়ে ফেলার পর না হলেও 30 মিনিট পানি গরম থাকবে। ঠিক একইভাবে একটি মেয়ে একটি ছেলের সাথে এক মিনিট কথা বলল এক ঘন্টা ধরে ছেলের মাথায় মেয়ের বিষয় বিভিন্ন চিন্তা ঘুরতে থাকবে।

৩. একটা ছেলে প্রেম করলে তার মনবল নষ্ট হয়ে যায়। কখন??? যখন ছেলেটা ছেকা খায়। অবশ্যই হারাম জিনিসের বরকত থাকেনা। তাই সম্পর্কটা বেশিদিন টিকে থাকে না। ছেলেরা সব জায়গাতে কঠিন হলেও মেয়েদের বিষয় নরম ছেলেরা রিলেশনশিপকে অনেক সিরিয়াস নিয়ে নেয়।

আর যখন ওই ছেলেটা চলার পথে হোচট খায় মানে মেয়েটার কাছ থেকে ছ্যাকা খায় তখন ওই ছেলেটা কোন কিছুই আর সিরিয়াসলি নিতে পারে না হতে পারে সেটা পড়াশোনা বা কর্ম।

৪. প্রেমে পড়া সেই ছেলেটি তার আচরণ ভালো রাখতে পারেনা। তার মেজাজ থাকে খিটখিটে সে একটু অস্বাভাবিক হয়ে যায়। সে একা থাকতে পছন্দ করে এবং তার বুদ্ধি পছন্দ হয়না।

৫. প্রেম করলে ছেলেরা শারীরিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়।

কেন?? ( আপনার প্রশ্ন )

একটা ছোট্ট উদাহরণ দিই একটা পাথরের টুকরোর উপরে যদি পুরো সমুদ্রের পানি ঢেলে দেওয়া হয় পাথরের টুকরোর কিছুই হবে না। কিন্তু যদি ১০০০ লিটার পানিট্যাঙ্কি থেকে ফোঁটায় ফোঁটায় পানি যদি পাথরের টুকরোর উপড়ে ফেলা যায় তাহলে পাথরটি দ্বিখন্ডত হয়ে যেতে পারে।

ছেলেটি মেয়েকে নিয়ে অনেক চিন্তা করতে থাকে শত চিন্তার মাঝে অশ্লীল চিন্তাও ঢুকে যায়। ছেলেটি মেয়েকে নিয়ে প্রায়ই ভোগের চিন্তা করে। হস্তমৈথুন তার অভ্যাস এ পরিণত হয়ে যায়। তার বীর্য শেষ হয়ে যেতে থাকে তার শরীর এবং মন দুর্বল হতে থাকে।

শয়তান আপনাকে লজিক দিতে পারে বিয়ে করলে বীর্য শেষ হয়না হস্তমৈথুন করলেই শেষ হয়। ভাই বিয়েটা হালাল এটা হারাম। হারাম জিনিসে বরকত থাকেনা।

গার্লফ্রেন্ডের জন্য একটি ছেলের টেস্টোস্টেরন হরমোন দুই ভাবে ক্ষতিগ্রস্ত হয় ১ হস্তমৈথুন, ২( করটিসল ) যা ব্রেইন থেকে নির্গত হয়। যা দুশ্চিন্তার জন্য তৈরি হয়।


অন্যদের সাথে শেয়ার করুন

2 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া