KM Farhan https://www.kmfarhan.com/2021/03/daily-most-useful-apps-android-apps-for.html

Daily most useful apps | Android apps for daily use.

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ, আজকে জানাবো Android apps for daily use / Daily most useful apps নিয়ে। 
যা আপনার দৈনন্দিন ফোন ইউজ আরো সহজ করে তুলবে এবং আপনার প্রতিটা দিনকে প্রমোট করবে।
আলোচনা শুরু করা যাক কিছু, daily most useful apps নিয়ে। সবার আগে জেনে নিন Spotify apps কেন এত জনপ্রিয় নতুন কি কি ফিচার রয়েছে এতে জানতে ক্লিক করুন...

সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস 2021 / best Android apps 2021:
Shazam: Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন। অ্যাপসটির কাজ হল, মনে করেন কোন গান বাজছে সেটার নাম যদি আপনার জানা না থাকেে,Shazam( is Daily most useful apps )অ্যাপস এর  মাধ্যমে আপনি গানটির অফিশিয়াল লিঙ্ক পেয়ে যাবেন। নিচে Shazam সম্পর্কে আরও বিস্তারিত কিছু কথা লেখা রয়েছে।Sqqhazam is Daily most useful apps.

Quick Cursor:Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন। Quick Cursor( is Daily most useful apps ),অ্যাপটি দিয়ে আপনি এক হাতেই ফোনটিকে চালাতে পারবেন।
দিন পরদিন ফোন গুলো আস্তে আস্তে ট্যাবলেট এর মত হয়ে যাচ্ছে এজন্য একহাতে ফোনগুলো চালানো অনেক দুষ্কর বা কঠিন হয়ে যাচ্ছে। 
Quick Cursor অ্যাপটির মাধ্যমে আপনি খুব সহজে আপনার ফোনটিকে একহাতে ব্যবহার করতে পারবেন ,কম্পিউটারের মাউস পয়েন্টোর এর মতো একটি বাটন থাকবে যার মাধ্যমে এক হাতে ফোন মেন্টেন করতে পারবেন।
নিঃসন্দেহে Quick Cursor এ্যাপস টি অনেক ভালো Daily most useful apps ,কিন্তু আবার অ্যাপসটি আপনাকে অনেক অলসবানিয়ে  দিতে পারি।

Search by image: Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন Search by image। এই অ্যাপসটি দ্বারা যদি কোন ছবি তোলেন তাহলে ওই বিষয়বস্তু নিয়ে গুগলের থেকে ইনফরমেশন নিয়ে আপনাকে প্রোভাইড করবে।Search by image is Daily most useful apps in 2021.
Screen lock: Android apps for daily use ডাউনলোড করতে ক্লিক করুন Screen lock। Daily most useful apps যা আপনার প্রতিটা দিনকে প্রমোট করবে।
Screen lock apps টি সত্যিই ব্যবহার করা উচিত কেননা আপনি ফোন ইউজ করছেন আপনার পরিচিত কেউ আপনার ফোনের পাসওয়ার্ডটি জেনে ফেলল আপনার অজান্তে সে আপনার কোন ক্ষতি করতে পারে। 
যদি Screen lock apps ব্যবহার করেন ফোনের পাসওয়ার্ড প্রতি মিনিটে চেঞ্জ হতে থাকবে এতে আপনার কোন টেনশন নেই পাসওয়ার্ড কি হবে তা বলে দিচ্ছি নিচের পিকচারটি খেয়াল করুন। 
আপনার ঘড়ির টাইম যতটা বাজবে ফোনের পাসওয়ার্ড হবে তত।

Photo room: Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন। অ্যাপসটি দ্বারা আপনি এক ক্লিকে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে ফেলতে পারবেন। Photo room is Daily most useful apps. Photo room apps  টি তৈরি করে অ্যাপেল কোম্পানি। ভালোতো হতেই হবে। 

Remini : এই অ্যাপসটি দাঁড়া আপনি যেকোন ঘোলাটে অস্পষ্ট এবং ময়লা ছবিকে এডিট করে স্পষ্ট করে নিতে পারবেন খুব সহজে Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন Remini
কোন রকম ঝামেলা ছাড়াই এই অ্যাপসটি দ্বারা সুন্দর ছবি এডিট করতে পারবেন এক ক্লিকে, Remini অ্যাপসটা অনেক সাধারণ মনে হলেও ততটা না। 
অনেক গুরুত্বপূর্ণ একটা অ্যাপস যা পুরাতন ছবি কে এক নতুন রূপ দিবে Remini is Daily most useful apps.

 
Colorize: পুরনো অথবা নতুন সাদা কালো ছবি কে আপনি এই অ্যাপসটি দ্বারা রঙিন ছবি করতে পারবেন।Colorize Android apps for daily use.ডাউনলোড করতে ক্লিক করুন Colorize
 
যেকোনো সাদাকালো ছবি কে এই এ্যাপস টি অনেক সুন্দর কালার এনে দিতে পারে একদম অরজিনাল না  হলেও বেশ ভালো খারাপ না Colorize is Daily most useful apps.

Shobar Dhaka : সরকারি উদ্যোগে তৈরি করা এই অ্যাপ্লিকেশনটি।যারা ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর আন্ডারে থাকেন তাদের জন্য এই অ্যাপসটা অনেক গুরুত্বপূর্ণ। Shobar Dhaka Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন Shobar Dhaka
আপনি এই অ্যাপসটি দ্বারা আপনার এলাকার যেকোন সমস্যার কথা তুলে ধরতে পারবেন যেগুলো সিটি কর্পোরেশনের কাজ। যেমন পাবলিক টয়লেটের কোন সমস্যা হয়, রাস্তার ল্যাম্প নষ্ট হয়েছে যায়, রাস্তা খারাপ, ড্রেন এর সমস্যা ইত্যাদি Shobar Dhaka is Daily most useful apps.


Pixtica : এই ক্যামেরা অ্যাপস টি দাঁড়া রিয়ালিস্টিক ছবি তোলা যায়। এর সাথে আবার খুব দারুণ দারুণ ফটো মুড ফিচার রয়েছে Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন।
is Daily most useful apps.

Super Status Bar : অ্যাপস টি ডাউনলোড করে ইনস্টল করে নিন,  অ্যাপটি ডাউনলোড করার পর আপনি অ্যাপসটি দিয়ে কি কি করতে পারবেন তার সব দেখাবে Super Status Bar Android apps for daily use. ডাউনলোড করতে ক্লিক করুন। Super Status Bar is Daily most useful Android apps .

Lastpass: এই এ্যাপস টি অনেক গুরুত্বপূর্ণ তাদের জন্য যারা বিভিন্ন ওয়েবসাইটে, বিভিন্ন অ্যাপস এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়া একাউন্ট করে থাকেন কিন্তু সমস্যাটা তো তখনই হয় যখন পাসওয়ার্ড গুলো মনে থাকে না।
এই অ্যাপসটি আপনার ফোনে ডাউনলোড করে থাকলে যে একাউন্টই করে থাকেন সেটিতে প্রবেশ করলে আপনার পাসওয়ার্ড শো করবে।
Lastpass এর মাধ্যমে আপনি স্ট্রং পাসওয়ার্ড দিতে পারবেন যার মাধ্যমে হ্যাকাররা হ্যাক করতে পারবেনা। বিষয়টি যেহেতুুু অনেক গুরুত্বপূর্ণ 

বিভিন্ন বিষয়ক পোস্ট করে থাকি মাঝেমধ্যে ওয়েব সাইটটি ভিজিট করবেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া