KM Farhan https://www.kmfarhan.com/2021/01/fast-downloader.html

ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম | ফেসবুক ভিডিও ডাউনলোড করার নিয়ম |Fast downloader.

আমরা প্রত্যেকেই চাই আমাদের দেখা ইউটিউব ভিডিও টা পুনরায় দেখতে, যদি তা ভালো  লাগে  আমরা  ইউটিউব থেকে ডাউনলোড এর মাধ্যমে ভিডিও টা দেখতে পারি। বিভিন্ন ভাবে আমরা ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারি। 

নীল লেখা লিংকের মাধ্যমে আপনি ইউটিউব ভিডিও , এবং এই নীল লিংকের মাধ্যমে আপনি  ফেসবুক  ভিডিও  খুব  দ্রুত  এবং সহজে ডাউনলোড করতে পারবেন ডাউনলোড করতে পারবেন।

কোনরকম অ্যাপস ছাড়া !!! আপনার জন্য নিচে বিস্তারিত লেখা হবে। 


একটা সময় ছিল যখন ইউটিউবে শুধু ভিডিও দেখা যেত কিন্তু ইউটিউব এর ভিডিও ডাউনলোড করা যেত না কিন্তু এখন তা সম্ভব হয়েছে আমরা এখন বিভিন্ন মাধ্যমে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারি।


ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম|কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবো ঃ


বর্তমান সময়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করা এখন পানির মতো সহজ। কেননা আপনি খুব সহজেই ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

আমরা প্রত্যেকেই চাই আমাদের দেখা ইউটিউব ভিডিও ডাউনলোড করে তা আবার পরে পুনরায় দেখতে। এক্ষেত্রে কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে হয় তা আমাদের জানা আবশ্যক। 

আপনি চাইলে খুব সহজে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন  কোন অ্যাপ ছাড়া, শুধু এই নীল দেখা লিংকের মাধ্যমে। নিচে এর ব্যবহার বর্ণনা করা হলো।

নিজের পিকচারের মত প্রথমে সাইটটি দেখাবে,



রেড মার্ক করা বক্সটিতে যদি আপনি, যে ইউটিউব ভিডিওটা ডাউনলোড করবেন সেটার লিঙ্ক যদি পেস্ট করেন। এরপর যদি কনভার্ট করেন তাহলে নিচের ছবিটার মত আসবে। 




এরপর আপনি কেমন কোয়ালিটির ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন সেটা সিলেক্ট করবেন। ইউটিউব ভিডিও কোয়ালিটি কিভাবে চেঞ্জ করবেন দেখানো হল নিচের পিকচারে। 




আপনি যে কোন একটা কোয়ালিটি সিলেক্ট করার পর নিচের পিকচারের মত আসবে। আপনি বুঝতে পারবেন যে আপনার ইউটিউব ভিডিও ডাউনলোড হচ্ছে। মানে ভাই আপনি এই সাইটের মাধ্যমে সবচেয়ে সহজ পদ্ধতিতে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন। 




আপনার প্রিয় ইউটিউব ভিডিওটি কনভার্টিং হচ্ছে, এই পদ্ধতিটি হলো সহজ পদ্ধতিতে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম। কিছুক্ষণ পর দেখবেন যে আপনার ইউটিউব ভিডিও ডাউনলোড হয়ে গেছে।


এই লিংকের মাধ্যমে শুধু আপনি  সবচেয়ে দ্রুত এবং সহজে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন।


ফেইসবুক থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম  :


সবচেয়ে পপুলার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট হচ্ছে ফেইসবুক। ফেসবুকের নির্মাতা মার্ক জুকারবার্গ। ফেসবুক ভিডিও আপনি যদি ডাউনলোড করতে চান তাহলে এই নীল লেখা লিংকে প্রবেশ করুন। 

বর্তমান যুগে এরকম মানুষ খুঁজে পাওয়া কষ্ট হবে যারা ফেসবুক চালায় না। ফেইসবুক বিনোদন, শিক্ষনীয় সহ, বিভিন্ন বিষয় তথ্য ফেসবুকে পাওয়া যায়। 

ফেসবুকে মাঝেমধ্যেই এমন ধরনের ভিডিও চলে আসে যা ডাউনলোড করতে ইচ্ছে করে। এটা হতে পারে শিক্ষণীয়, বিনোদনমূলক, কারেন্ট নিউজ, আপনি যদি না জেনে থাকেন ফেসবুক ভিডিও ডাউনলোড কিভাবে করা যায়। 

তাহলে তো ভাই আপনি ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন না। তাই আমি KM Farhan আপনাকে জানাব খুব সহজে কিভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করা যায়। 


নীল লেখা হলো ফেসবুক ভিডিও ডাউনলোড করার লিংক  ;




আমার দেওয়া ফেসবুক ভিডিও ডাউনলোড করার লিংক এ প্রবেশ করলে উপরের এবং নিচের পিকচারের মত আসবে। আপনি যে  ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন সেটার লিংক নিজের ছবির রেড মার্ক বক্স এ পেস্ট করবেন।

ব্যাছ,এরপর ডাউনলোডে ক্লিক করবেন আপনার ফেইসবুক ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে। 

আপনার ভিডিও গ্যালারিতে সেই ফেইসবুক  ভিডিওটি দেখতে পারবেন। 



কম্পিউটারে কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন  |কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম :


কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য নিল লেখা লিংকের ক্লিক করুন। 

একটা সময় ছিল যখন ইউটিউবে শুধু ভিডিও দেখা যেত, কিন্তু কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোড করা যেত না কিন্তু এখন তা সম্ভব হয়েছে আমরা এখন বিভিন্ন মাধ্যমে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারি।

বর্তমান সময়ে কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোড করা এখন পানির মতো সহজ। কেননা আপনি খুব সহজেই ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

আমরা প্রত্যেকেই চাই আমাদের দেখা কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোড করে তা আবার পরে পুনরায় দেখতে। এক্ষেত্রে কিভাবে কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে হয় তা আমাদের জানা আবশ্যক। 

আপনি চাইলে খুব সহজে কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন , শুধু এই নীল দেখা লিংকের মাধ্যমে।


 


কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করার নিয়ম | কিভাবে কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করব :


সবচেয়ে পপুলার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট হচ্ছে ফেইসবুক। ফেসবুকের নির্মাতা মার্ক জুকারবার্গ। 

কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে চান তাহলে এই নীল লেখা লিংকে প্রবেশ করুন। 

বর্তমান যুগে এরকম মানুষ খুঁজে পাওয়া কষ্ট হবে যারা ফেসবুক চালায় না। ফেইসবুক বিনোদন, শিক্ষনীয় সহ, বিভিন্ন বিষয় তথ্য ফেসবুকে পাওয়া যায়। 

ফেসবুকে মাঝেমধ্যেই এমন ধরনের ভিডিও চলে আসে যা ডাউনলোড করতে ইচ্ছে করে। এটা হতে পারে শিক্ষণীয়, বিনোদনমূলক, কারেন্ট নিউজ, আপনি যদি না জেনে থাকেন ফেসবুক ভিডিও ডাউনলোড কিভাবে করা যায়। 

তাহলে তো ভাই আপনি কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন না। তাই আমি KM Farhan আপনাকে জানাব খুব সহজে কিভাবে কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করা যায়। 


নীল লেখা হলো ফেসবুক ভিডিও ডাউনলোড করার লিংক  ;




আমার দেওয়া লিংকে ফেসবুক ভিডিও ডাউনলোড করার লিংক এ প্রবেশ করলে উপরের এবং নিচের পিকচারের মত আসবে। আপনি যে  ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন সেটার লিংক নিজের ছবির রেড মার্ক বক্স এ পেস্ট করবেন।

ব্যাছ,এরপর ডাউনলোডে ক্লিক করবেন আপনার ফেইসবুক ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে। 

আপনার ভিডিও গ্যালারিতে সেই ফেইসবুক  ভিডিওটি দেখতে পারবেন। 




কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করা অনেক সহজ।    আপনি যদি উপরের লেখাগুলো যদি পড়েন তাহলে অবশ্যই বুঝে থাকবেন কিভাবে কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন। 
এই হচ্ছে কম্পিউটারে ফেসবুক ভিডিও ডাউনলোড করার নিয়ম। 

বর্তমান যুগে যে কোন কিছু ডাউনলোড করা পানির মত সোজা যে ভিডিওটা ডাউনলোড করবেন সেটার লিঙ্ক আমার দেওয়া সাইটে ঢুকে পেস্ট অপশন এ পেস্ট করুন এবং চট করে ডাউনলোড করে ফেলুন।

যদি পুরো পোস্টটা পড়ে থাকুন আপনাকে  সত্যিই অনেক ধন্যবাদ।। 

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া