KM Farhan https://www.kmfarhan.com/2020/11/blog-post_25.html

অ্যান্ড্রয়েড সেরা কিছু গেম যা আপনাকে খেলতেই হবে

  একটু ফাঁকা সময় পেলে অনেকে গেমস খেলতে পছন্দ করেন। এখনকার স্মার্টফোনগুলো গেমিং পারফরম্যান্স দুর্দান্ত। এক সময় দুর্বল ইন্টারনেটের কারনে অনেকে গেমস খেলতে পারেননি। কিন্তু এখন ইন্টারনেট সংযোগ ছাড়াও অনেক গেম খেলা যায়।

গুগল প্লে-স্টোরে প্রায় সব ধরনের গেমস পাওয়া যায়। আর প্লে-স্টোরে প্রায় প্রতি মাসে এমন অনেক গেমস যুক্ত করা হয় যা আপনি খোঁজেও পাননা । আপনি যাতে এমন দুর্দান্ত গেমগুলো  মিস না করেন সেজন্য  আমরা প্লে-স্টোর থেকে গেমগুলো পরীক্ষা করে একটি তালিকা করেছি। আজকের পোস্টে এইসব দুর্দান্ত গেমগুলো নিয়ে আলোচনা করব:

নতুন ক্যাজুয়াল গেমস

1. Bouncy Break

Bouncy Break সহজ এবং Summery-vibe এর সাথে একটি মজার গেম। খেলার নিয়মটি খুব সহজ, একটি লাইটার কালার বল দিয়ে টাইলগুলো ভাঙ্গা। আপনি একটি টাইল ভাঙ্গার জন্য এক পয়েন্ট পাবেন। গেমটি শুরু করার প্রথম দিকে খুব সহজ কিন্তু আপনি যখন উচ্চস্কোর করবেন তখন আসতে আসতে কঠিন হবে।

2. stickman soccer 2018


স্টিকম্যান সকার 2018 গেমটি তে গ্রাফিক্স অনেক ভালো, নিয়ন্ত্রণ করতে পারবেন সহজে। আপনি আপনার পছন্দের দলটি এখান থেকে বেছে নিতে পারবেন। আপনি এখানে বিভিন্ন লিগ, জাতীয় লিগ, ওয়ার্ল্ড কাপ ও খেলতে পারবেন। আপনি যদি একজন ফুটবল প্রেমিক হন তবে আপনার গেমটি খেলা উচিত।
(ডাউনলোড করতে ক্লিক করুন)

নতুন অ্যাকশন গেমস

1. CrossFire:Legend 


আপনি যদি একজন শ্যুটার অনুরাগী হন তবে ট্যানসেনটের ক্রশফায়ার:লিজেন্ড গেমটি আপনার জন্যই। ছোট প্যাকেজে দুর্দান্ত গ্রাফিক্স দেয় এবং সুনির্দিষ্ট নিয়ন্ত্রণের জন্য গেমাররা সঠিক ভাবে টার্গেট করতে পারে। গেমটিতে ব্যাটেল রোয়েল মোড এর পাশাপাশি আরো দুটি অ্যাকশন মোড রয়েছে-team deathmatch and demolition 

2. Dragon Ball Legend


Dragon ball Legend গেমটিতে মহাবিশ্বের সমস্ত জনপ্রিয় চরিত্র গুলোকে একটি ফাইটিং প্যাকড করে যেখানে আপনি অনলাইনে আপনার প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াই করতে পারবেন। গেমটির নিয়ন্ত্রণ ও সহজ যা আপনি এক আঙুলের স্পর্শে কম্বো এবং বিশেষ চালগুলো চালতে পারবেন।
(ডাউনলোড করতে ক্লিক করুন)

নতুন স্টেটিজি গেমস 

1.The Elder Scroll:Legend



যারা গেম সম্পর্কে খুব কম ধারনা রাখে তারাও ইল্ডার স্কোল ফ্যানসিস এর সাথে পরিচিত। ফ্র্যাঞ্চাইজিটি মহাবিশ্ব, ডিটেইল স্টোরি ও আশ্চর্যজনক গ্রাফিক্সের জন্য পরিচিত। বিকাশকারী বেথেসদা সফটওয়ার্কস বেশ কিছু কৌশল ভিত্তিক কার্ড নিয়ে এসেছে যা আশ্চর্যজনক। এল্ডার স্কোল এর চরিত্রগুলি ক্যাপচার করে 140 টির ও বেশি কার্ড নিয়ে এসেছে। আপনি যদি এল্ডার স্কোল এর ভক্ত না ও হন তবু আমি আপনাকে একবার হলেও খেলার অনুরোধ করব।
(ডাউনলোড করতে ক্লিক করুন)

2. ARk: Survival Evolved


ARK Survival Evolved Pc গেমের মোবাইল সংস্করণ যা গেমারদের প্রাগৈতিহাসিক যুগে নিয়ে যায় যেখানে তাদের বুদ্ধিমত্তার সাথে কাজ করতে হয় এবং টিকে থাকতে হয়।গেমটিতে ৮০ টিরও বেশি ডাইনোসর এবং আদি প্রাণীর সমন্বয়ে বিশাল উন্মুক্ত বিশ্ব রয়েছে যা খেলোয়াড়রা ক্যাপচার এবং টেম্পল করতে পারে। একা এবং নিরস্ত্র অবস্থায় গেম শুরু করতে হবে কঠিন পরিবেশের সাথে মোকাবেলা করার জন্য আপনাকে সংস্থান তৈরি করতে হবে।
(ডাউনলোড করতে ক্লিক করুন)

নতুন রেসিং গেমস

1. Pako 2


আপনি যদি Pako খেলে থাকেন তবে খেলার প্রাথমিক দিকগুলোর সাথে পরিচিত। আর যদি না খেলে থাকেন তবে, এটি একটি ড্রাইভিং গেম যেখানে আপনি একজন পলাতক চালকের ভূমিকায় থাকবেন যাকে পুলিশের কাছ থেকে নিরাপদে থাকতে হবে। গেমটির retro arcade style graphics এবং নিয়ন্ত্রণ অনেক সহজ ।
(ডাউনলোড করতে ক্লিক করুন)

2. Donuts Drift



Donuts Drift একটি সহজ এবং মজার গেম। যেখানে আপনাকে গাড়ি নিয়ন্ত্রণ করে কয়েন এবং জ্বালানি সংগ্রহ করতে হবে। আপনি যে কয়েনগুলি সংগ্রহ করবেন তা দিয়ে গাড়ি আপগ্রেড করতে পারবেন। তবে কখনো জ্বলানি মিস করবেন না এতে আপনি রান আউট হয়ে যাবেন এবং গেম ওভার হয়ে যাবে।
(ডাউনলোড করতে ক্লিক করুন)

*স্কিনশটগুলি Beebom থেকে নেওয়া হয়েছে 

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া